• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন |

আত্রাইয়ে অটোরিক্সার চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

আত্রাাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাই উপজেলার জগদাশ এলাকায় অটোরিক্সার চাকার নিচে চাপা পড়ে মোঃ রিফাত সরদার (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১২টার দিকে উপজেলার জগদাশ বাজার সংলগ্ন আত্রাই-সিংড়া রোডে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু রিফাত সরদার উপজেলার জগদাশ গ্রামের মোঃ শহিদ সরদারের ছেলে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোবারক হোসেন জানান, বুধবার বেলা ১২টার দিকে বাড়ি সংলগ্ন জগদাশ বাজার এলাকায় আত্রাই-সিংড়া সড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিল শিশু রিফাত। এসময় একটি অটো ভ্যান সিংড়ার দিক থেকে আত্রাই অভিমুখে আসার সময় জগদাশ বাজার নামক স্থানে তাকে চাপা দেয়। পরে সাথে সাথে স্থানীয়রা রিফাতকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

আত্রাইয়ে বিষপানে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা
নওগাঁর আত্রাইয়ে বিষপানে আত্রাই দলিল লেখক দাখিল মাদ্রাসার ১০ম শ্রেণীর শিক্ষার্থী মোছা: রহিমা আক্তার (২০) আত্মহত্যা করেছেন। নিহত রহিমা আক্তার উপজেলার বজ্রপুর গ্রামের মোঃ জাকারিয়ার মেয়ে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পরিবারের লোকজনের উপর অভিমান করে মঙ্গলবার রাত ১১টার দিকে সবার অজান্তে তার নিজ বাড়িতে বিষপান করে। পরে বিষয়টি পরিবারের লোকজন টের পেলে সঙ্গে সঙ্গে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোবারক হোসেন বলেন, আত্মহত্যার খবর পেয়েছি এবং গতকাল বুধবার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে এবং থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ